নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

পুলিশ সদস্যের বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও অর্থ লুট

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে বাংলাদেশ পুলিশ বাহিনী গোয়েন্দা শাখার (ডিবি) এক পুলিশ সদস্যের বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন লুটের খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকায় এ ঘটনা ঘটে। সকালে ভুক্তভোগী ওই পুলিশ সদস্যের স্ত্রী মেরি রোজারিও লুটের বিষয়টি নিশ্চিত করলেও দুপুরে ঘটনার সত্যতা শিকার করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান।
ওসি বলেন, বাড়িতে কেউ থাকত না। শুধু সাবেক পুলিশ সদস্য সলোমন হাজদা (৮০) ও তার স্ত্রী মেরি রোজারিও (৭০) থাকতেন। ঘটনার দিন সলোমন হাজদা বাড়িতে ছিলেন না। তিনি দিনাজপুরে ছিলেন। খালি বাড়ি থাকার কারণে চুরির ঘটনা ঘটেছে। এতে কিছু স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে। তবে এ ব্যাপারে অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। মেরি রোজারিও জানান, তিনি বাংলাদেশ হৃদরোগ ইনস্টিটিউটের সাবেক নার্স ছিলেন। বর্তমানে তিনি চলাফেরা করতে পারেন না। হুইল চেয়ার, ক্রেচ বা অন্যের সহায়তায় ঘরের মধ্যেই চলাচল করেন। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ৪/৫ জন দুর্বৃত্ত গামছা ও মাফলারে মুখ প্যাঁচানো অবস্থায় ঘরে ঢুকে। এ সময় তাদের হাতে গ্রিল কাটার যন্ত্র ছিল। পরে ঘরে থাকা চাকু ও ছোড়া দিয়ে ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তার কাছে থাকা চাবি নিয়ে ঘরের আলমিরা খুলে ৭/৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৭০ হাজার টাকা ও ৩টি স্মার্ট ফোন নিয়ে যায়। এ সময় পাশের ঘরেই তার ভাতিজা-বৌ ছিল তাকেও অস্ত্রের মুখে জিম্মি করা হয়।

নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. অলিউল ইসলাম অলি বলেন, ঘটনার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ভুক্তভোগীদের থানায় অথবা স্থানীয় পুলিশ ফাঁড়িতে যাওয়ার পরামর্শও দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়