নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

পরিবার বলছে শ্রমিক : ডাকাত সন্দেহে ৩ যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিন যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার ইলমদি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নারায়ণগঞ্জের রসোনারগাঁ বস্তল এলাকার মো. মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো. নবী। তাদের সবার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। জেসলু একটি লেগুনার মালিক এবং নবী ও মফিজুল লেগুনার চালক ছিলেন।
ওসি আনিচুর রহমান বলেন, সকাল ৬টায় স্থানীয় চেয়ারম্যানের কাছ থেকে গণপিটুনির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তারা দেখেন দুজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় উদ্ধার করে আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ডাকাত সন্দেহে রাতের কোনো এক সময় ওই তিনজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সকালে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
নিহত মফিজুলের মা মনোয়ারা বেগম বলেন, তার ছেলে রূপগঞ্জের গাউছিয়া থেকে গার্মেন্টস কারখানার শ্রমিকদের আনা-নেয়া করে। বুধবার রাত ১০টার দিকে লেগুনা নিয়ে তিনি বাসা থেকে বের হন।
সকালে জানলাম, আমার ছেলেকে পিটাইয়া মাইরা ফালাইসে। আমি আমার ছেলেরে মারার বিচার চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়