নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

টিকা নিয়ে বাড়ি ফেরা হলো না বন্যার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রাজিয়া সুলতান (বন্যা) করোনার টিকা গ্রহণ করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সে করোনার টিকা গ্রহণ করে। পরে তার চাচাত ভাইয়ের সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নান্দাইল উপজেলা সদর নরসুন্দা ব্রিজের ওপর দুর্ঘটনার কবলে পড়ে। এতে স্কুলছাত্রী বন্যা মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্টে ঘটনাস্থলেই নিহত হয়।
জানা গেছে, নিহত স্কুলছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামে। সে নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজারের ফল ব্যবসায়ী মো. খুররম মিয়ার একমাত্র মেয়ে। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের অন্য ছাত্রছাত্রীদের সঙ্গে করোনার টিকা গ্রহণ করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিল। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তবে এ বিষয়ে সুশীল সমাজের ব্যক্তিরা নিহত স্কুলছাত্রীর প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে স্ব-স্ব শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে ছাত্রছাত্রীদের করোনার টিকা প্রদান করা জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়