নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

ছাদে কাপড় শুকাতে গিয়ে নিচে পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তর বাড্ডায় একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাওয়ালিয়াপাড়া এলাকার ৮২৪ নম্বর দোতলা বাড়িতে এই ঘটনা ঘটে। সংশ্লিষ্টরা বলছেন, বাড়ির ছাদে কাপড় নাড়তে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে যান সুবর্ণা। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
সুবর্ণাকে হাসপাতালে নিয়ে যাওয়া বাড়িটির তত্ত্বাবধায়ক মো. আসাদ জানান, দোতলার ছাদে রেলিং না থাকলেও বাঁশ দিয়ে চারপাশে বেড়া দেয়া রয়েছে। সুবর্ণা সেখানে কাপড় নাড়তে গিয়ে পড়ে যেতে পারেন বলে ধারণা তাদের। সুবর্ণার ছেলে আল আমিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জ লৌহজং উপজেলায়। তার বাবা মৃত মফিজ গাজী। তারা ১ ভাই ২ বোনসহ মাকে নিয়ে উত্তর বাড্ডার ওই বাসার নিচতলাতে ভাড়া থাকত। পেশায় গৃহিণী ছিলেন তিনি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়