নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

চাটখিল : নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের বরণ

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিলের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের বরণ ও শীত উৎসব পালন করেছে স্থানীয় প্রেস ক্লাব। এ উপলক্ষে প্রেস ক্লাব ভবনে গত বুধবার রাতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রেস ক্লাব সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শোয়েব হোসেন ভুলুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল রায়, সমাজসেবক সেলিম খান, চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের, পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, আলমগীর হোসেন, বাহার আলম মুন্সি, মেহেদী হাসান বাহালুল, হারুন অর রশিদ (বাহার) ও হাজী মানিক হোসেন।
সভায় নবনির্বাচিত চেয়ারম্যানরা তাদের এভাবে বরণ করে নেয়ায় প্রেস ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তাদের দায়িত্ব পালনে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
প্রশাসন ও সাংবাদিকদের পক্ষ থেকে তাদের সহযোগিতার আশ্বাস দেয়া হয়। সভায় চাটখিল প্রেস ক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রেসক্লাবে নৈশভোজের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়