নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

ক্ষেতলালে হুইপ স্বপনের মতবিনিময় সভা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলাল উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ উপজেলার সব দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ স্বপন শুভেচ্ছা বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, হিংসা-বিদ্বেষ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। মতবিরোধ থাকতে পারে কিন্তু নিজেদের মধ্যে অন্তর্কোন্দল থাকা যাবে না। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদের হলরুমে তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নাহার গুন্না, ক্ষেতলাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদার, কালাই পৌরসভার সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, শফিকুল আলম তালুকদার, আকবর আলী ও জেলা পরিষদের সদস্য জিন্নাতুন নেছা বাদল, পাঁচ ইউপি চেয়ারম্যান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়