নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

কুষ্টিয়ায় হানিফ : আ.লীগের শিকড় অনেক গভীরে, নিশ্চিহ্ন হবে না

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : এই সরকারের পতন হলে কোথাও আওয়ামী লীগ খুঁজে পাওয়া যাবে না- বিএনপির সমাবেশে নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপিই পরগাছা দল, ক্যান্টনমেন্ট থেকে সৃষ্টি। তাদের আওয়ামী লীগ নিয়ে না ভাবলেও চলবে। বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, এই দেশে অসাংবিধানিক তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন আসবে না। তাই এ নিয়ে আন্দোলন করে কোনো লাভ নেই।
গতকাল বৃহস্পতিবার বিকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ক্ষমতাচ্যুত হলে আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে অনেক ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর অনেক নেতাকর্মীকে জেল-জুলুম দেয়া হয়েছিল। জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করা হয়েছিল। এর মূল কারণ ছিল আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা। কেননা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারলে এ দেশে স্বাধীনতার শক্তি আর থাকবে না, স্বাধীনতা বিপন্ন হবে।
কিন্তু জিয়াউর রহমানের সে স্বপ্ন বাস্তবায়ন হয়নি। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি যে আন্দোলন করছে একে কি আন্দোলন বলে? তা করতে থাক বলেও তিনি মন্তব্য করেন।
এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ নবনির্বাচিত বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি কুষ্টিয়ায় শেখ কামাল স্টেডিয়ামের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উদ্বোধনী শেষে কৃতী ভলিবল ক্রীড়াবিদদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়