নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

ইন্দোনেশিয়া সফর ভেস্তে গেল জামালদের

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনা টিকার সনদ না থাকায় জামাল-তপুদের ইন্দোনেশিয়া সফর বাতিল করা হয়েছে। ফিফা উইন্ডোতে ২৪ ও ২৭ জানুয়ারিতে এ দুই প্রীতি ম্যাচের জন্য চলতি মৌসুমের প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) সময় পিছিয়ে দেয়া হয়েছিল। সব কিছু ঠিক থাকলে আগামী ৩ ফেব্রুয়ারি বিপিএল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী।
গত সোমবারের এক বৈঠকে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান বলেন, নিশ্চতভাবেই আমাদের পেশাদার লিগ শুরু হবে আগামী ৩ ফেব্রুয়ারি। তবে এখন পর্যন্ত আমরা কোনো ভেনু নির্বাচন করিনি।
ভেনু নির্বাচনে কিছুটা সময় লাগতে পারে উল্লেখ করে লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী বলেন, পেশাদার লিগের ম্যাচ অনুষ্ঠিত করার জন্য আমাদের নির্বাচিত কুমিল্লা, সিলেটসহ অনেকগুলো স্টেডিয়ামে ক্রিকেট পিচ রয়েছে।
আর ক্রিকেট পিচ রেখে ফুটবল ম্যাচ খেলা সম্ভব নয়। ম্যাচ খেলানোর জন্য মাঠে থেকে পিচগুলো অপসারণ করে মাঠ প্রস্তুত করতে হবে। আসর সামনে রেখে লিগে অংশ নেয়া ক্লাবগুলোর কর্তাদের সঙ্গে এরই মধ্যে বৈঠক সেরে নিয়েছেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী।
তবে এবারের আসরে বিদেশি দক্ষ রেফারি দিয়ে ম্যাচ পরিচালনার দাবি করে আসছে সাইফ স্পোর্টিং ক্লাব।
এদিকে জাতীয় ফুটবল দলের সদ্য দায়িত্ব নেয়া কোচ স্পেনের হাভিয়ের ক্যাবরেরার অধীনে প্রথম ট্যুর হতে যাচ্ছিল ইন্দোনেশিয়ায়। কিন্তু করোনা টিকার জটিলতায় তা ভেস্তে গেল। হাভিয়ের নিয়োগ পেয়েছেন ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ের জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়