নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

আগ্রহের শীর্ষে রংপুর ফাউন্ড্রি

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের শেষ কার্যদিবস গতকাল বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে ১৫৬টির বা ৪১.২৭ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। কোম্পানিগুলোর মধ্যে রংপুর ফাউন্ড্রির শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, আগের কার্যদিবস রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৮.৩০ টাকা। গতকাল লেনদেন শেষে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর দাঁড়িয়েছে ২০৭.১০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।
এর মাধ্যমে রংপুর ফাউন্ড্রি ডিএসইর টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে এসেছে।
এদিন ডিএসইতে টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে বাংলাদেশ শিপিং করপোরেশনের ৯.৯৫ শতাংশ, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ৯.৯৫ শতাংশ, এপেক্স ফুডসের ৯.৯৫ শতাংশ, পেনিনসুলার ৯.৯১ শতাংশ, জেমিনি সি ফুডের ৮.৭৪ শতাংশ, প্রাণের ৮.৭৪ শতাংশ, এপেক্স ফুটওয়্যারের ৮.৬৯ শতাংশ, ওয়াটা কেমিক্যালের ৭.৯১ শতাংশ এবং পাওয়ার গ্রিডের শেয়ারদর ৬.৭৯ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়