চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

হাতিয়ায় অস্ত্রসহ বিক্রেতা আটক

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : হাতিয়ার জাহাজমারা ইউনিয়ন থেকে অস্ত্র বিক্রির সময় কাউছার উদ্দিন (৩৬) নামের এক অস্ত্র বিক্রেতাকে আটক করেছে কোস্টগার্ড। এ সময় তার কাছ থেকে বন্দুকসহ কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল বুধবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আটককৃত কাউছার উদ্দিন জাহাজমারা ইউনিয়নের ম্যাকপার্শ্বন গ্রামের আবু তাহেরের ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে জাহাজমারা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নতুন শুখচর মোহাম্মদ আলী সুইচ ঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড হাতিয়ার একটি দল। এ সময় ঘাট-সংলগ্ন পাকা ব্রিজের ওপর অস্ত্র ক্রয়-বিক্রয় করার সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে উপস্থিত অপরাধিরা পালানোর চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে কাউছারকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে একটি একনলা বন্দুক, ট্রিগার গার্ড লাগানো অবস্থায় একটি কাঠের বাট, দুটি বগি দা উদ্ধার করা হয়। বুধবার সকালে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অস্ত্র উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়