চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

শাহজাদপুরে চলছে ৪৬ হাজার শিক্ষার্থীর টিকাদান

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ১২-১৮ বছর বয়সি শিক্ষার্থীরা জন্ম নিবন্ধন সনদের মাধ্যমে সুরক্ষা অ্যাপে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করছে। গত শনিবার সকাল ১০টায় শাহজাদপুর উপজেলার ৪৬ হাজার শিক্ষার্থীর মধ্যে এই টিকা কার্যক্রম শুরু করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গতকাল বুধবার পর্যন্ত প্রায় ৭৫ শতাংশ শিক্ষার্থী টিকা গ্রহণ করেছে।
উপজেলার শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজ, পেতাজিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, তালগাছি আবু ইসহাক উচ্চ বিদ্যালয়, খুকনি উচ্চ বিদ্যালয়, পোরজনা উচ্চ বিদ্যালয়, জামিরতা উচ্চ বিদ্যালয়সহ ৮টি ভেনুতে এই টিকা কার্যক্রম চলছে। এই ৮টি ভেনুতে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা টিকা গ্রহণ করছে।তালগাছি আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র জুয়েল রানা, ৯ম শ্রেণির ছাত্রী শারমিন ও ১০ম শ্রেণির ছাত্র কাওছার জানান, বিনা পয়সায় আমরা মহামারি করোনার টিকা নিতে পেরেছি সেজন্য প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ। শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আলম জানান, শাহজাদপুরে ৮টি ভেনুতে উপজেলার ৪৬ হাজার শিক্ষার্থীদের মধ্যে টিকা প্রদান করা হবে। এই টিকা কার্যক্রম আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে। গতকাল পর্যন্ত প্রায় ৭৫ শতাংশ শিক্ষার্থী টিকা গ্রহণ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়