চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

যশোরের আদ্-দ্বীন মেডিকেল কলেজ : হোস্টেল থেকে ভারতীয় ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : যশোরের আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজের হোস্টেল থেকে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। হোস্টেলের পাঁচতলার বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় সীমা জোহরা (২১) নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। তিনি ভারতের জম্মু কাশ্মীরের বড়গ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে।
গতকাল বুধবার সকালে মেডিকেল কলেজের অধ্যক্ষ পুলিশে খবর দিলে চাঁচড়া ফাঁড়ির পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার আহমেদ তারেক শামস্ তাকে মৃত ঘোষণা করেন। মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার কামাল উদ্দিন বলেন, বুধবার ভোরে হাউস কিপার মর্জিনা ঘটনাটি আমাকে জানান। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে রুমের দরজা ভেঙে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, সীমা বাথরুমের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
লাশ হস্তান্তরের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ময়নাতদন্ত শেষে ভারতীয় হাইকমিশনার অনুমতি দিলে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়