চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

ফোঁদে ফেলে ধর্ষণের পাশাপাশি বিপুল স্বর্ণ ও অর্থ আদায়

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মির্জাপুরে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ এবং বিপুল পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত চিতেশ্বরী গ্রামের ময়নুল হকের ছেলে লুৎফর রহমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার সকালে ওই নারী মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করেন। অভিযুক্তকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) জানিয়েছেন।
জানা যায়, লুৎফুর রহমান পার্শ্ববর্তী সখীপুর উপজেলায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করে। ওই নারীর বাসার পাশে ভাড়া থাকত সে। এই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে দৈহিক সম্পর্কে জড়ায় লুৎফর। কৌশলে মোবাইল ফোনে ভিডিও চিত্রও ধারণ করে। পরে ওই ভিডিও ফেসবুকে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এছাড়া ২০ লাখ টাকা এবং ১৫ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। পরে ওই নারী টাঙ্গাইল র‌্যাব-১২ কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে গত সোমবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা উপজেলার পাকুল্যা এলাকা থেকে লুৎফরকে গ্রেপ্তার করেন। এ সময় তার মোবাইলে ধারণ করা ভিডিও, ছবি এবং ১টি মোটরসাইকেল, ১টি ল্যাপটপ ও প্রায় পাঁচ হাজার টাকা জব্দ করা হয়। এরপর গতকাল মঙ্গলবার সকালে মির্জাপুর থানায় মামলা করেন নারী।
থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, মামলার পর গ্রেপ্তারকৃত যুবককে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়