চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

না.গঞ্জে ককশিটের গুদামে আগুন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের ১৮ নম্বর ওয়ার্ডের নিতাইগঞ্জ এলাকায় টিকা রাখার কার্টন তৈরির ককশিটের স্তূপে আগুন লেগে ব্যাপক ক্ষতি হয়েছে। গতকাল বুধবার সকাল সোয়া ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের আটটি ইউনিট। প্রায় চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে তারা।
প্রত্যক্ষদর্শী আব্দুল হক জানান, সকাল সোয়া ১০টার দিকে আগুন লাগে। নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর রফিকুল ইসলামের বাড়ির সামনে খোলা মাঠে ককশিট, ফোম ও তেল স্তূপ করে রেখে তার ভাতিজা আমিনুল ইসলাম লিপু ব্যবসা করেন। এখানে একটি মাদকসেবী চক্র রয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। দুপুর আড়াইটার দিকে আগুন নেভাতে সক্ষম হন তারা।
\ঘটনাস্থলে পানি সহজলভ্য না হওয়াতে আগুন নিয়ন্ত্রণে সমস্যা হয়।
তিনি আরো জানান, ককশিটগুলো করোনার টিকা রাখার কার্টন তৈরিতে ব্যবহার করা হয়। বিড়ি-সিগারেটের আগুন থেকে এই আগুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।
ওগুলো সহজে দাহ্য হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। প্রাথমিক তদন্তের পরে ক্ষতির পরিমাণ জানা যাবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়