চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

তা র কা লা প : ‘অভিনয় কখনোই ছাড়তে পারব না’

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার এক সময়ের ব্যস্ত নায়িকা রেসি। বর্তমানে স্বামী, সন্তান, সংসার নিয়ে তার ব্যস্ততা কেটে যাচ্ছে। পাশাপাশি তিনি পার্লার ব্যবসার সঙ্গেও জড়িত আছেন। সিনেমা ও অন্যান্য ব্যস্ততা নিয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়
বর্তমান সময়ে আপনার ব্যস্ততা সম্পর্কে জানতে চাই…
এইতো স্বামী-সন্তান আর সংসার নিয়ে ব্যস্ত আছি। পাশাপাশি আমার ব্যবসা নিয়েও ব্যস্ত সময় যাচ্ছে। নিজের বাচ্চাদের স্কুলে নিয়ে যাই, ওদের পড়াশোনার জন্য আমিই সময় দিই।

অনেক দিন ধরে আপনাকে সিনেমায় দেখা যাচ্ছে না, কেন?
আমি তো কাজ করছি। ‘ইয়েস ম্যাডাম’ নামে একটা সিনেমার শুটিং শেষ করেছি, এখন ডাবিং বাকি রয়েছে। আমি মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যেতে চাই। আমি অভিনয়, নাচ এগুলো কখনোই ছাড়তে পারব না। মাঝে আমার থাইরয়েড হয়েছিল। থাইরয়েডের কারণে আমার ওজন অনেক বেড়ে গিয়েছিল। এখনো আমার চিকিৎসা চলছে। একটু ওজন কমেছে, আশা করি এক-দুই মাসে ঠিক হয়ে যেতে পারব। আগের মত না হলেও আবারও কাজে ব্যস্ত হব।

নতুন কাজের প্রস্তাব আসছে?
হ্যাঁ। অনেকেই কাজের জন্য যোগাযোগ করছে। বেশ কিছু ওয়েব কনটেন্ট কাজের অফার পাচ্ছি। এখন থেকে ভালো ভালো কিছু ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মে কাজ করব।

তাহলে কি সিনেমায় কাজ
করবেন না?
ভালো গল্প ভালো চরিত্র পেলে করব, তাছাড়া তেমন ইচ্ছে নেই। তবে ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম করার ইচ্ছে আছে।
ওয়েব কনটেন্টে কাজ করার আগ্রহের কারণ কী?
এখন অধিকাংশ মানুষই ইউটিউব বলেন বা বিভিন্ন অ্যাপস বলেন- এগুলোতেই বিভিন্ন কনটেন্ট দেখেন। এখন তো বিশ্বের অনেক নামিদামি পরিচালকরাও ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম বানাচ্ছেন। এই মাধ্যমটা খুবই জনপ্রিয়। বিদেশ থেকে অনেকেই ফোন করে বলে আপু আমরা তো হলে গিয়ে সিনেমা দেখতে পারি না, ইউটিউব, স্ট্র্যামিংয়ে নাটক, সিনেমা দেখি। এ কারণেই এই মাধ্যমে আমার আগ্রহ কাজ করছে।

আপনার ব্যবসার অবস্থা কেমন?
আমার দুটো পার্লার একটা লেডিস আরেকটা জেন্টস পার্লার। করোনা পরিস্থিতির মধ্যেও মোটামুটি ভালো যাচ্ছে। সবার কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়