চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

জামিনে আসার পর সিংগাইরে যুবক খুন আটক ১

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : প্রতিপক্ষের দায়ের করা মামলায় আদালত থেকে জামিনে আসার পর প্রকাশে?্য খুন হয়েছেন জুলহাস (৩৫) নামের এক যুবক। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় জড়িত মুজিবুর রহমান (৭০) নামে একজনকে আটক করেছে পুলিশ। খুন হওয়া জুলহাস জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ্রামের মৃত মো. নওয়াব আলীর পুত্র।
প্রত?্যক্ষ?দর্শী ও নিহতের পরিবার জানিয়েছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর জুলহাসের সঙ্গে বে?পারীপাড়া গ্রামের মজিবুরের পুত্র দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওইদিন বিকালে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চ বিদ?্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করে। এতে দুলালের বাবা মজিবুর বাদী হয়ে জুলহাসসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় জুলহাস গতকাল জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জনের সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে আহত করে। পরে জুলহাসকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের পরিবারের দাবি, খুনিরা পরিকল্পিতভাবে জুলহাসকে কুপিয়ে হত্যা করেছে। এ সময় তার সঙ্গে থাকা বাটি গ্রামের মো. শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। এরপর তারা ভাকুম ব?্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারে বইছে শোকের মাতম।
এ ব?্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল?্যা বলেন, ঘটনার সঙ্গে জড়িত মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়