চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

ক্ষেতলালে স্কুল ব্যাগ ও সবজি বীজ বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলাল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র, গোখাদ্য, সবজিবীজ এবং শিশু সন্তানদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্ষেতলাল ব্র্যাক আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের সহযোগিতায় ও গ্রাম সামাজিক শক্তি কমিটির আয়োজনে উপজেলার ব্র্যাকের অতিদরিদ্র ৩০০ জন সদস্যদের (মহিলা) মাঝে ৩০০টি শীতবস্ত্র কম্বল, ১৬ জন সদস্যকে গোখাদ্য, ১০ জন সদস্যকে সবজি বীজের প্যাকেট ও নতুন বছরে স্কুলে বই নিয়ে যাওয়ার জন্য সদস্যদের স্কুলগামী শিশু সন্তানদের মাঝে ১০টি স্কুল ব্যাগ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে আঞ্চলিক অফিসের সিনিয়র টেকনিক্যাল অফিসার অরুণ কুমার রায়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল খাঁ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভেটেরিনারি সার্জন সাগরিকা কার্জ্জী।
অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ক্ষেতলাল উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার রায়, আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক গোলাম মহিউদ্দিীন, ব্র্যাক আলট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের জোনাল ম্যানেজার কামরুল ইসলাম, ক্ষেতলাল শাখার ব্যবস্থাপক নিলুফার ইয়াসমিন, জেলা ব্র্যাক সমন্বয়কারী আরিফুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক মশিউর রহমান ও রাশেদুল ইসলাম, সিনিয়র টেকনিক্যাল অফিসার আনোয়ারুল হক, এরিয়া ম্যানেজার জাকির হোসেন ও ব্র্যাকের দাবি বিভাগের শাখা ব্যবস্থাপক জেনেভা নাহার, সময় টিভির স্টাফ রিপোর্টার শাহিদুল ইসলাম সবুজ, প্রভাষক ও ভোরের কাগজ প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার, আজকালের খবর প্রতিনিধি আজিজুল হক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়