চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গ্রেপ্তারকৃত আসামি উখিয়া ১০নং রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের বাসিন্দা আব্দুল মুনাফের ছেলে মোহাম্মদ হোসাইন (৩২)।
গতকাল বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর উপঅধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।
মঙ্গলবার রাতে উখিয়া ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের এফডিএমএন ক্যাম্প-১২ ও ১৮ খাল পাড় এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয় উল্লেখ করে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- একটি ইয়াবার চালান রোহিঙ্গা ক্যাম্পের ভেতরে পাচার হতে পারে। এমন সংবাদে ৮ এপিবিএন-এর কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মোহাম্মদ সিহাব কায়সারের নির্দেশনায় ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামানের নেতৃত্বে অভিযান চালানো হয়।
পরে এপিবিএন সদস্যরা একটি প্লাস্টিকের বস্তাসহ মোহাম্মদ হোসাইন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেন। পরে বস্তা থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদক আইনের মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে বলে তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়