হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

স্বতন্ত্র পদে নির্বাচন করবেন নাসরিন

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদন : চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র পদে নির্বাচন করছেন অভিনেত্রী নাসরিন। গতকাল মঙ্গলবার দুপুরে তিনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমি স্বতন্ত্র পদে নির্বাচন করছি এবং কার্যকরী পরিষদে আমি থাকতে চাই। সবার অনুরোধেই আমি নির্বাচনে অংশগ্রহণ করছি।’
নির্বাচনে আরো দুটি বড় প্যানেল প্রতিদ্ব›িদ্বতা করছে যাদের একটি মিশা-জায়েদ প্যানেল, অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।
জয়ের ব্যাপারে কতটা আশাবাদী জানতে চাইলে তিনি বলেন, ‘আমি অনেক আশাবাদী নির্বাচনে জেতার ব্যাপারে। আমি আশা করছি, যে পরিমাণ অনুরোধ আমি পেয়েছি নির্বাচন করার জন্য, তারা সবাই ভোট দিলে আমি অবশ্যই জিতে আসতে পারব।
এছাড়া এর আগেও আমি নির্বাচন করেছি এবং সেখানে জয়লাভ করেছি।’
এবার কোনো প্যানেল থেকে কেন নির্বাচন করলেন না, জানতে চাইলে নাসরিন বলেন, ‘আমি আসলে অনেক দিন ধরেই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কাজ করছি। আমি নিজে কিছু করতে চাই। নির্বাচনে না এসেও চলচ্চিত্র শিল্পীদের জন্য, বিশেষ করে যারা জুনিয়র, তাদের জন্য কাজ করে আসছি। তবে নির্বাচন করলে যেটা হয়, আসা-যাওয়ার মধ্যে থাকা যায়। এখন যেহেতু একটু কাজ কম, নির্বাচনে জিততে পারলে শিল্পী সমিতিতে যাওয়া-আসা থাকবে, একটা দায়িত্ব থাকবে, সে কারণেই স্বতন্ত্র থেকে নির্বাচন করা।’ আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়