হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

সুন্দরগঞ্জে মানববন্ধন : মারুফের খুনিদের গ্রেপ্তার ও শাস্তি দাবি

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সুন্দরগঞ্জ উপজেলার আনারুল ইসলামের ছেলে মারুফ হত্যাকারীদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার শান্তিরাম কালীতলা বাজারে ঘণ্টাবাপী হাজারো নারী-পুরুষ এবং শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন- শিশু মারুফের বাবা আনারুল ইসলাম, মা মমতাজ বেগম, দাদা ইদ্রিস আলী, ছাত্রলীগ নেতা মাজেদ মোল্লা, আওয়ামী লীগ নেতা বিল্পব খন্দকার দুলু, ইউপি সদস্য মিঠু মিয়া, মমিনুল ইসলাম, শিক্ষক আনারুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, মারুফ ১০ পারা কুরআনের হাফেজ। তাকে বাড়িতে ডেকে নিয়ে নিজ ঘরের মধ্যে হত্যা করেছে তাহেরসহ তার সহযোগীরা। মূল আসামি গ্রেপ্তার হলেও এখনো অন্য আসামি গ্রেপ্তার হয়নি। অবিলম্বে আসামি গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান বক্তারা। মারুফ শান্তিরাম হাফিজিয়াখানা থেকে ইতোমধ্যে ১০ পাড়া কুরআন মুখস্ত করেছে। চলতি শিক্ষাবর্ষে সে শান্তিরাম পরান কছর আলী দাখিল মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়েছে।
শান্তিরাম গ্রামের ফুল মিয়ার ছেলে তাহের মিয়ার সঙ্গে একটি মোবাইল নিয়ে মারুফের বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত শুক্রবার জুমার নামাজ পর তাহের মারুফকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় মারুফের চাচাতো ভাই আলামিন তার সঙ্গে ছিল। তাহের মারুফকে তার ঘরের ভেতরে ডেকে নিয়ে ফোনসংক্রান্ত বিষয়ে বাকবিতণ্ডার একপর্যায় গলা চেপে ধরে। কিছুক্ষণ পর মারুফ মাটিতে লুটিয়ে পড়লে তার সঙ্গে থাকা তার চাচাতো ভাই আলামিন ঘর থেকে দৌড়ে ছুটে গিয়ে মারুফের দাদা-দাদিকে খবর দেয়। দাদা-দাদি এসে দেখে মারুফ মারা গেছে। এ নিয়ে শিশুর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়