হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

ভোরের কাগজ : বরিশাল বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এ আর সোহেব চৌধুরী, চরফ্যাশন (ভোলা) থেকে : ভোরের কাগজ বরিশাল বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ বুধবার ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরিমুকরি রেস্ট হাউসে। গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে সম্মেলনে আগত প্রতিনিধিদের নাম রেজিস্ট্রেশন উদ্বোধন করেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত। বুধবার বিকাল ৪টার দিকে সম্পাদক শ্যামল দত্তের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে এ সম্মেলন সমাপ্ত হওয়ার কথা রয়েছে।
এদিকে সম্মেলনকে ঘিরে অনুষ্ঠানস্থল চর কুকরিমুকরি রেস্ট হাউসে শুরু হয় ব্যাপক সাজসজ্জা। গতকাল সকাল থেকেই সম্মেলনস্থলে বরিশাল বিভাগের ৭ জেলা ও ৩৭টি উপজেলার প্রতিনিধিরা এসে উপস্থিত হন।
সম্মেলনের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন ভোরের কাগজের বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক, প্রধান অর্থ ব্যবস্থাপক আবদুল করিম সোহাগ, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দি মজুমদার ও আইটি ইনচার্জ মেহেদী হাসান নিয়াজ। অনুষ্ঠান সঞ্চালনায় রয়েছেন দৌলতখান (ভোলা) প্রতিনিধি মেহেদী হাসান শরিফ।
এছাড়া সার্বিক তত্ত্ব¡াবধানে আছেন ভোলা জেলা প্রতিনিধি এইচ এম নাহিদ ও চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি এ আর সোহেব চৌধুরী। সহযোগিতায় আবদুল মালেক বোরহানউদ্দিন, আমজাদ হোসেন লালমোহন, শরিফ আল আমিন তজুমদ্দিন ও সোহাগ মাহমুদ সৈকত মনপুরা প্রতিনিধি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়