হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

বিজিবির অভিযানে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অভিযানে ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়েছে। তবে এ সময় মাদক চোরাকারবারিকে আটক করা সম্ভব হয়নি।
বিজিবি সূত্র জানায়, গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির টেকনাফ ব্যাটালিয়নের সদস্যরা জানতে পারে টেকনাফ নোয়াখালীপাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্রসৈকতের ঝাউবাগানে মাদকদ্রব্য লুকিয়ে রাখা হয়েছে। রাত সাড়ে ১২টার দিকে বিজিবির টহলদল ঝাউবাগানে তল্লাশি চালিয়ে একটি গাছের নিচ থেকে লুকিয়ে রাখা ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগের ভেতরে ২ কেজির বেশি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এই মাদকের মূল্য প্রায় ১০ কোটি ৩২ লাখ টাকা। তবে ঘটনাস্থলে বা আশপাশে কাউকে খুঁজে পাওয়া যায়নি।

বিজিবি জানায়, বিজিবির টেকনাফ ব্যাটালিয়ন সীমান্ত সুরক্ষা ছাড়াও চোরাচালান, মাদকদ্রব্য, অবৈধ অনুপ্রবেশ এবং আন্তঃরাষ্ট্রীয় সীমান্ত অপরাধ দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে যথাযথ ও কার্যকরভাবে পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালন করে ভূয়সী প্রশংসা অর্জন করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়