হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

বগুড়ায় অরেঞ্জ খুন : প্রধান আসামি ‘শুটার রাসেল’ ঢাকায় গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ হত্যা মামলার প্রধান আসামি শুটার রাসেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাতে রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত রাসেল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জানা গেছে, নিহত অরেঞ্জ মালগ্রাম দক্ষিণপাড়ার রেজাউল ইসলামের ছেলে। তিনি স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখার সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সহ-সম্পাদক ছিলেন।
র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, বগুড়া সদর থানার মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় দুটি দলের মধ্যে বেশ কিছুদিন ধরে ধাওয়া-পাল্টা ধাওয়া, অস্ত্রের মহড়াসহ উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে গত ২ জানুয়ারি বগুড়া সদর থানার ডাবতলা এলাকায় রাসেলের নেতৃত্বে কতিপয় অস্ত্রধারী অরেঞ্জকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করে।
রাসেল তার হাতে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লে অরেঞ্জের বাম চোখের পাশে দুটি গুলি লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গত ১০ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ঘটনার পরদিন অরেঞ্জের স্ত্রী স্বর্ণালী আক্তার মালগ্রামের একরাম হোসেনের ছেলে রাসেল আহমেদ (৩২), তার ছোট ভাই রাছানীসহ (২৭) ৭ জনের নাম উল্লেখ করে মোট ১২ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করেন।
এ ঘটনায় দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। রাসেলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় আরো ৬টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়