হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

পঞ্চগড় : সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : জেলার তেঁতুলিয়া উপজেলায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এরশাদ হোসেন জুলফিকার (৪৮) নামে এক প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া সড়কের আজিজনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় তার মৃত্যু হয়।
নিহত স্কুল শিক্ষক এরশাদ হোসেন জুলফিকারের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর এলাকায়। তিনি ওই এলাকার মৃত ইয়াসিন আলীর ছেলে। এরশাদ হোসেন সদর ইউনিয়নের বুড়াবুড়ি মণ্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা কাব স্কাউটসের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে এরশাদ হোসেন স্কুলের কাজে বাসা থেকে বের হয়ে তেঁতুলিয়া উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। পরে তিনি আজিজনগর বাজার এলাকায় গেলে তেঁতুলিয়া থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিনি সড়কের উপর ছিটকে পড়েন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে তিনি দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনায় ওই স্কুল শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়