হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

নোয়াখালীতে প্রার্থীর প্রচার ক্যাম্পে আগুন : পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী আবুল কালাম সুজনের নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। গত সোমবার গভীর রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মহিলা রোডে উটপাখি প্রতীকের নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে।
উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী আবুল কালাম সুজন বলেন, সোমবার গভীর রাতে মহিলা রোডের আমার উটপাখি প্রতীকের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে জ্বালিয়ে দেয় দুর্বৃত্তরা। তবে ভোটের মাঠে আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী জাহিদুর রহমান শামীমের লোকজন এই ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছি। এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তাকে মৌখিক অভিযোগ করেছি। অভিযোগ অস্বীকার করে টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী জাহিদুর রহমান শামীম বলেন, সোমবার মহিলা রোডে স্থানীয় মহিলাদের নিয়ে আমার একটি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওই উঠান বৈঠক মহিলাদের উৎসবমুখর অংশগ্রহণে মহিলা সমাবেশে পরিণত হয়। উঠান বৈঠকে ভোটারদের উপস্থিতি দেখে উটপাখি প্রতীকের প্রার্থীসহ অন্য প্রার্থীরা নিশ্চিত পরাজয়ের আশঙ্কা করছেন। তাই সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করতে আবুল কালাম সুজন নিজের নির্বাচনী ক্যাম্পে নিজেই আগুন দিয়ে আমি এবং আমার কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন। জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়