হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

দিনাজপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক শরীফ উদ্দিন আহম্মেদের আদালতে ৫ বছরের শিশু ধর্ষণ মামলার ১ আসামিকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে। গত সোমবার বিকাল ৪টায় দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আসামি সাইফুল ইসলামের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর আসামিকে কড়া পুলিশ পাহারায় জেলহাজতে পাঠানো হয়েছে।
দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি এড. তৈয়বা বেগম জানান, গত ২০১৬ সালের ১৮ অক্টোবর জেলার পার্বতীপুর উপজেলার সিঙ্গিমারী গ্রামের এক ৫ বছরের শিশু কন্যাকে একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ফুসলিয়ে নিয়ে যায়। এরপর ওই শিশুকে সাইফুল ধর্ষণ করে গুরুতর অবস্থায় পাটখেতে ফেলে রেখে পালিয়ে যায়। শিশুটিকে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় গত ২০১৬ সালের ২০ অক্টোবর সিঙ্গিমারী গ্রামের জহির উদ্দীনের ছেলে সাইফুল ও পার্শ্ববর্তী বদিয়াপাড়া গ্রামের আফজাল করিরাজকে আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। ২৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়। বিচারক সাক্ষীদের সাক্ষ্য পর্যালোচনা করে গত সোমবার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। মামলাটি বাদী পক্ষের বিশেষ পিপি তৈয়বা বেগম এবং আসামি পক্ষের এড. ইসমুল্লাহ আযম পরিচালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়