হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় মাত্র ১ ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১২টার মধ্যে উপজেলার ফৌজদারহাট ও ভাটিয়ারি এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন ফৌজদারহাট এলাকার মো. মারুফ (২৫) ও আব্দুল লতিফ (৬৫)। বৃদ্ধ লতিফ ভাটিয়ারী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট আব্দুল্লাহ ঘাটা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোটরসাইকেলকে ধাক্কা দেয় অজ্ঞাত একটি গাড়ি।
এতে ঘটনাস্থলেই নিহত হন মারুফ। অন্যদিকে দুপুর ১২টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারান আব্দুল লতিফ। দুজনের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।
চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডে পৃথক দুর্ঘটনার পর তাদের চমেকে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়