হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

ঘাটাইল : অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ সেনাপ্রধানের

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশে সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়া টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সাগরদীঘিতে গতকাল মঙ্গলবার দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শনকালে ৫০০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং স্থানীয় জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন। আইএসপিআর
পরে সেনাবাহিনী প্রধান বলেন, শীতবস্ত্র বিতরণ ছাড়াও সেনাবাহিনীর মেডিকেল টিম বিনামূল্যে মানুষের স্বাস্থ্যসেবা ও গবাদি পশুর চিকিৎসা দিয়ে আসছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখবে।
এ সময় জিওসি, আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি; জিওসি, ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া, মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, এডব্লিউসি, পিএসসি; ভাইস চ্যান্সেলর (ভিসি), বিইউপি মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি; মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স (এমজিও) মেজর জেনারেল মো. আবু সাঈদ সিদ্দিক, এসইউপি, এসপিপি, এএফডব্লিউসি,পিএসসি, পিএইচডি; সিনিয়র ডাইরেক্টিং স্টাফ, এসডিএস (আর্মি), ন্যাশনাল ডিফেন্স কলেজ (এনডিসি) মেজর জেনারেল এ কে এম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি; কমান্ড্যান্ট, স্কুল অব ইনফ্যান্ট্রি এন্ড ট্যাকটিকস (এসআইএন্ডটি) মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়