হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

কুড়িগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী : অহেতুক মামলা হয়নি বিএনপি কর্মীদের নামে

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। আমরা দুপক্ষই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোনো অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবর্তী সময়ে দুপক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্ত হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।
এ সময় তিনি আরো বলেন, অহেতুক কারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নিসংযোগসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছে। তারই একটি উদাহরণ কুড়িগ্রামের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।
এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সংসদ সদস্য এম এ মতিন, সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, সংসদ সদস্য আসলাম হোসেন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, জেলা প্রশাসক মো. রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, র‌্যাব ফোর্সেস অতিরিক্তি মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়