হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

কুষ্টিয়ায় শীতবস্ত্র বিতরণ করেছে ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশন

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার দুই উপজেলার কয়েকশ হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশন। এর মধ্যে গত সোমবার দুপুরে জেলার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের পদ্মা তীরবর্তী প্রত্যন্ত আমবাড়িয়া গ্রামে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়। পরে একই দিন বিকালে কুমারখালী উপজেলার পৌর এলাকার বাসস্ট্যান্ড সংলগ্ন আদিবাসী পাড়ায় একই ধরনের শীতবস্ত্র বিতরণ করা হয়।
আমবাড়িয়ার কর্মসূচিতে সুবিধাবঞ্চিত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক নওসের আলী এবং প্রতিষ্ঠাতা ড. আবু নাসের রাজীব। এ সময় স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। কুমারখালীতে সুবিধাবঞ্চিত আদিবাসীদের হাতে শীতবস্ত্র তুলে দেন ফাউন্ডেশনের সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক সেলিমা খাতুন। এসব কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সাংবাদিক মো. আবু নোমান হাদী, কাজী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী সাইফুল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মহেন্দ্রজন সংস্কৃতি ধারার সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মনসুর নোমান, সহসভাপতি মো. মনিরুজ্জামান মানিক প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়