হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

আরএফএল গ্রুপ : টেল প্লাস্টিকস ‘বিচ ক্লিনিং’ কর্মসূচি

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল-এর গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড ‘টেল প্লাস্টিকস’ পরিবেশের ভারসাম্য রক্ষা ও মানুষের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে ‘বিচ ক্লিনিং’ কমসূচি পালন করেছে। গতকাল আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারে এ কর্মসূচির উদ্বোধন করেন।
ঢাকা রাউন্ড টেবিল ও কক্সবাজার টুরিস্ট পুলিশের সহযোগিতায় এ আয়োজনে আরএফএল গ্রুপের প্রায় পাঁচ শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীরা কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে কলাতলী পয়েন্ট পর্যন্ত সৈকতে পড়ে থাকা আবর্জনা পরিষ্কার করেন।
এ সময় আর এন পাল বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ হিসেবে আরএফএলের সামাজিক দায়বদ্ধতা রয়েছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বছরজুড়ে বিভিন্ন কর্মসূচি পালন করি। এরই অংশ হিসেবে এবার আমরা আমাদের গর্ব বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারে টেল প্লাস্টিকসের সৌজন্যে ‘বিচ ক্লিনিং’ কর্মসূচি হাতে নিয়েছি। অনুষ্ঠানে টেল প্লাস্টিকসের নির্বাহী পরিচালক কামরুল হাসান ও হেড অব মার্কেটিং ফাহিম হোসেনসহ আরএফএল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়