হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

অভয়নগরের সুন্দলী ইউপি : নবনির্বাচিত সদস্যকে হত্যায় প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলায় নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে (৩৮) গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী সুন্দলী ইউনিয়নের অর্ধেন্দু মল্লিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে। সাবেক সদস্য অর্ধেন্দু নির্বাচনে উত্তম সরকারের একমাত্র প্রতিদ্ব›দ্বী ছিলেন। গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলার সুন্দলী ইউপি নির্বাচনে অর্ধেন্দুকে ৬১ ভোটে পরাজিত করে ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন উত্তম। তিনি হরিশপুর গ্রামের অশান্ত সরকারের ছেলে।
স্থানীয়রা জানান, গত সোমবার রাত সাড়ে ৭টার দিকে সুন্দলী বাজার থেকে আধা কিলোমিটার দূরে সুন্দলী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে একটি চায়ের দোকানের সামনের রাস্তায় দুটি মোটরসাইকেল এসে থামে। একটিতে ছিলেন উত্তম সরকার। অপরটিতে ছিলেন অজ্ঞাত তিন আরোহী। তাদের মুখে মাস্ক, একজনের হেলমেট এবং অপর দুজনের মাথায় মানকি টুপি ছিল। তারা চারজন মিলে ওই চায়ের দোকান থেকে কফি পান করেন। এরপর মোটরসাইকেলে করে সুন্দলী-রামসরা সড়ক দিয়ে চলে যান। এর কিছুক্ষণ পর উত্তমকে গুলি করে হত্যা করা হয়।
নিহতের কাকা স্বপন কুমার সরকার বলেন, রাত সোয়া ৮টার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তার গতিরোধ করে সামনের দিক থেকে গুলি করে পালিয়ে যায়। এতে উত্তম ঘটনাস্থলেই মারা যায়।
পুলিশ জানায়, হত্যাকারীদের গ্রেপ্তার করতে গত সোমবার রাত থেকে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান শুরু করে।
অভয়নগর থানার পরিদর্শক এ কে এম শামীম হাসান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এখন পর্যন্ত হত্যার কারণ উদ্ঘাটন করা যায়নি। তবে গত ইউপি নির্বাচন এবং আরো একটি বিষয়কে সামনে রেখে তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়