রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : দুই জেলায় প্রাণ গেল ৮ জনের

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কুষ্টিয়ায় পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীসহ ৬ এবং পাবনার ঈশ্বরদীতে অটোরিকশা ও ভটভটির সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। উভয় ঘটনায় আহত হয়েছেন ৫ জন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মণ্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী ৪ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। নিহত চারজনের মধ্যে তিনজন নারী শ্রমিক ছিলেন বলে জানা গেছে।
নিহতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।
এ ঘটনায় আহত কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মণ্ডল েিহাটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ চারটি উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এতে ভ্যানের একজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে

উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, ট্রাকের চালক পলাতক রয়েছে। তবে ট্রাকটি পুলিশ আটক করেছে।
এদিকে রবিবার রাত সাড়ে ৯টার দিকে জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে ভেড়ামারাগামী দ্রুতগতির একটি ড্রাম ট্রাক একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পরপরই একটি পাখি ভ্যানের পেছনে ধাক্কা দেয় ঘাতক ট্রাকটি। এতে ভ্যানের কয়েকজন যাত্রীও আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা বেশ কিছু সময় সড়ক অবরোধ করে রাখেন।
ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও চারজন আহত হয়েছে। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের কালিকাপুরে এ ঘটনা ঘটে।
নিহতদের একজন হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু হোসেন (২৫) এবং সিএনজিচালিত অটোরিকশা চালকের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন- ঈশ্বরদীর আমবাগান এলাকার ডলি খাতুন, আনোয়ারা খাতুন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহরম আলী ও শাহিন হোসেন।
ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ওসি রেজাউল বাশার জানান, পাবনা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথে দিকশাইল মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি ভটভটির সঙ্গে এর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা সিএনজি অটোরিকশার চালক ও একজন যাত্রী নিহত হন।
পরে গুরুতর আহত ৪ যাত্রীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ভটভটি জব্দ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়