রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

‘সিনেমা হলের সঙ্গে কোনো কিছুর তুলনা চলে না’

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলা সিনেমার অন্যতম ব্যস্ত নায়িকা নুসরাত ফারিয়া। সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্মে অভিনয়ের পাশাপাশি দর্শক-শ্রোতাদের নিজের গাওয়া গানও উপহার দিচ্ছেন। সিনেমা ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়

সম্প্রতি ওয়েব ফিল্ম ‘পর্দার আড়ালে’ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, এটা নিয়ে জানতে চাই…
পর্দার আড়ালে গল্পের চরিত্রটা আমার সঙ্গে ব্যাটে-বলে মিলে গেছে। বছরের শুরুতে এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। ইয়াশ রোহানের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সবাই মিলে দর্শকদের ভালো একটা কাজ উপহার দেয়ার চেষ্টা করব।

আপনার হাতে থাকা কাজগুলো
কী কী?
মুুক্তির অপেক্ষায় রয়েছে বেশকিছু সিনেমা যেমন, ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’ ও ‘বঙ্গবন্ধু’। আর কলকাতায় রয়েছে ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’। আরো নতুন কিছু সিনেমার ব্যাপারে কথা চলছে।

ওয়েব কনটেন্টে কাজ করাকে আপনি কীভাবে দেখছেন?
একজন অভিনেত্রী হিসেবে আমি এটাকে পজিটিভভাবেই দেখছি। কোভিডের সময় এখন অনেক সিনেমা হল বন্ধ হয়ে গেছে। তাই আমরা চাই যে কোনো উপায়ে কাজগুলো দর্শকের কাছে পৌঁছাতে। এখন এই মাধ্যমটায় অনেক কাজ হচ্ছে দর্শকরা দেখছেন, তাই এখন আমাদের বেছে বেছে কাজ করতে হবে। কোনটা আমাদের সঙ্গে যায় সেই কাজগুলো বুঝে বুঝে করতে হবে। আর সিনেমা হলের সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না।

নতুন বছর নিয়ে আপনার প্রত্যাশা ও পরিকল্পনা কী?
আমি ভালো কাজ করতে চাই। এখন আবার যেহেতু কোভিড টাইম শুরু হয়ে গেছে, তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। সচেতন হয়ে সাবধানের সঙ্গে মোকাবিলা করতে হবে। তাহলে আমরা সেভ থাকতে পারব।

এ বছরে কি বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা আছে?
এনগেজমেন্ট তো হয়েই আছে। এখন কবে বিয়ের দিন ঠিক করতে পারব বলতে পারছি না।
এ বছর না হলে হয়তো আগামী বছর হতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়