রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

সাংবাদিক মিজানুর রহমান খানের ১ম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আইন বিশ্লেষক ও সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান খানের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। গত বছরের আজকের এই দিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তাকে মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।
মিজানুর রহমান খান স্মৃতি সংসদের আহ্বায়ক মসিউর রহমান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথম মৃত্যুবার্ষিকীতে ‘মিজানুর রহমান খান স্মৃতি সংসদ’ ও তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি নেয়া হয়েছে। আজ সকালে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে প্রয়াতের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করা হবে। পরে দুপুরে কবরস্থান সংলগ্ন মসজিদে এতিমদের সঙ্গে পরিবারের সদস্যরা মধ্যাহ্নভোজে অংশ নেবেন। একই দিনে ঝালকাঠি জেলার নলছিটি পৌরসভার স্টেশন রোডে প্রয়াতের বাড়িতে কুরআনখানি, দোয়া ও আগামী ১৪ জানুয়ারি শুক্রবার প্রয়াতের পৈতৃক বাড়ি নলছিটির সুবিদপুর ইউনিয়নের নলবুনিয়া গ্রামে মিলাদের আয়োজন করা হয়েছে। এছাড়াও আজ সকাল ১০টার দিকে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘হিউম্যানিটি ফাউন্ডেশন’-এর আয়োজনে স্মরণসভার আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়