রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

রুমায় শপথ নিলেন ৪৮ ইউপি সদস্য

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রুমা (বান্দরবান) প্রতিনিধি : রুমা উপজেলা চার ইউনিয়নের নবনির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠান হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী সদস্য ও সংরক্ষিত মহিলা ৪৮ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উহ্লাচিং মারমা। বিশেষ অতিথি ছিলেন রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল কাশেম, পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়াম বম ও মহিলা ভাইস চেয়ারম্যান নু¤্রাউ মারমাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। শপথবাক্য পাঠ অনুষ্ঠানে পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা, গালেংঙ্গ্যা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ¤্রাে ও রেমাক্রী প্রাংসা ইউনিয়নের চেয়ারম্যান জিরা বম উপস্থিত ছিলেন। নবনির্বাচিত জনপ্রতিনিধিত্বে দেশের স্বার্থে ও জনগণের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান রুমা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়