রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

‘মঞ্জুলিকা’ হয়ে ফিরছেন বিদ্যা বালান

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সাইকোলজিক্যাল জনপ্রিয় হরর কমেডি সিনেমা ‘ভুল ভুলাইয়া’। এটি ২০০৭ সালে মুক্তি পেয়ে বেশ দারুণ সাড়া ফেলেছিল। এবার মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া-টু’। এতে জুটি হয়ে অভিনয় করেছেন এ প্রজন্মের বলিউড তারকা কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি। ‘ভুল ভুলাইয়া’ মুক্তির পর বেশ লম্বা সময় কেটে গেছে। ছবিটির আবেদন আজো আগের মতোই। অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং অন্যান্য তারকারা তাদের অভিনয়ের জন্য স্মরণীয় হয়ে আছেন। আর মঞ্জুলিকা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে নজর কেড়েছিলেন বিদ্যা বালান। সেই জনপ্রিয়তাকে পুঁজি করেই নতুন গল্প নিয়ে ফিরছে সিনেমাটি। সবার মন মাতানো সেই মঞ্জুলিকাও ফিরছে বিদ্যা বালানের হাত ধরেই। তথ্যটি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক আনিস বাজমি। রাজকীয় নর্তকীর ভূত মঞ্জুলিকা। সে চরিত্রে অনবদ্য ছিলেন বিদ্যা। শুধু অভিনয় নয়, সিনেমায় বিভিন্ন গানে নাচের জন্যও প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী। সিক্যুয়েলেও থাকবে প্রথম কিস্তির আমেজ। জনপ্রিয় সিনেমার সিক্যুয়েলটি এ বছরের ২৫ মার্চ মুক্তির কথা রয়েছে। গত বছরের সেপ্টেম্বরে ‘ভুল ভুলাইয়া-টু’ ছবির মোশন পোস্টার প্রকাশ হয়েছে। সেটি বেশ আলোচনায় আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়