রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

বিতর্কিত নায়িকা পরীর এবার মা হওয়ার চমক

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নিজেকে নিয়ে আলোচনা থামতেই দিচ্ছেন না চিত্রনায়িকা পরীমনি। দীর্ঘদিন এক বিনোদন সাংবাদিকের সঙ্গে প্রেমের পর বিয়ের ঘোষণা দিয়েও সরে আসা, কিছু দিন পরই মাত্র ৩ টাকা দেনমোহরে এক সহকারী পরিচালককে বিয়ে এবং ৫ মাসের মাথায় ডিভোর্স, এক প্রযোজকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে বিএমডব্লিউ গাড়ি উপহার পাওয়া, র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার, কারাগার থেকে বেরিয়ে হাতের ইঙ্গিতপূর্ণ লেখা প্রদর্শন- ইত্যাদি নানা কারণে কয়েক বছর ধরেই আলোচনা-সমালোচনার কেন্দ্রে এই নায়িকা। এরই মধ্যে গতকাল সোমবার নতুন ‘বোমা’ ফাটালেন পরীমনি। জানালেন- সিনেমায় নয়, বাস্তব জীবনে মা হচ্ছেন তিনি। আর সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ।
গণমাধ্যমকে পরীমনি বলেন, কয়েক দিন ধরেই বুঝতে পারছিলাম। গতকাল দুপুরে ডাক্তারের কাছে যাই। ডাক্তার আমাদের নিশ্চিত করেন। ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনো শুটিং করব না। একদম ছুটি, আমার দেড় বছরের ছুটি। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।
তিনি আরো বলেন, খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি। আমাদের সন্তানের হার্টবিট শুনেছি

আমরা। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলব আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।
এদিকে গতকাল দুপুরে নিজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। দুজনের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী।’ শরিফুল রাজ বলেন, গত ১৭ অক্টোবর আমাদের বিয়ে হয়েছে। এখন সে আমার সন্তানের মা। পরী মা হওয়ার পর বড় পরিসরে বিয়ের আয়োজন করব।
পরীমনি গতকাল সাংবাদিকদের জানান, গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে প্রেমে পড়েন তারা। পরে ১৭ অক্টোবর গোপনে পারিবারিক আয়োজনে বিয়ের কাজটা সেরে নেন। কিন্তু প্রশ্ন দেখা দিয়েছে সেখানেই- গণমাধ্যমের খবর এবং পরীমনির ফেসবুক স্ট্যাটাস অনুযায়ী, কারাবাসের ধকল কাটিয়ে গত ১৪ অক্টোবর ‘গুণিন’ সিনেমার শুটিং শুরু করেন তিনি। সে হিসাবে শরিফুল রাজের সঙ্গে প্রেম শুরুর মাত্র ৩ দিন পরই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরীমনি! অবশ্য অনেকেই বলছেন, এরকম হুটহাট প্রেম-বিয়ে পরীমনির ক্ষেত্রে নতুন নয়। দু-চার দিনের পরিচয়ে ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু সে বিয়ে ৫ মাসের মাথায় ভেঙে যায়। এবার অবশ্য শরিফুল রাজকে বিয়ের ৩ মাস না যেতেই মা হতে যাওয়ার সুসংবাদ দিয়েছেন নায়িকা। হয়তো এবার টিকে যাবে পরীমনির সংসার, স্থিতি আসবে তার জীবনে।
বর্তমানে পরীর হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্র। এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো। অন্যদিকে শরিফুল রাজ এ প্রজন্মের সম্ভাবনাময় অভিনেতা। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়