রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

নান্দাইলে সংবাদ সম্মেলন : নৌকা প্রার্থীর ওপর হামলা ও ভোট কারচুপির প্রতিবাদ

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হকের ওপর বর্বরোচিত হামলা ও ভোট কারচুপি করে তাকে পরাজিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার নান্দাইল ইউনিয়নের রসুলপুর মুক্তবাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে এলাকাবাসী।
সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হক লিখিত বক্তব্যে জানান, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ভোট কারচুপির মাধ্যমে তাকে পরাজিত করানো হয়েছে। ১নং দাতারাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ও ৫নং সাভার সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে ভোট কারচুপির বিষয় তাৎক্ষণিকভাবে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ প্রশাসনের দ্বারস্থ হলেও তারা কোনো ধরনের ব্যবস্থা না নেয়ায় জোর করে নৌকার বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। ভোট গণনায় কারচুপির বিষয়ে প্রতিবাদ করতে গেলে আনারস প্রার্থীর সমর্থকরা তার ওপর বর্বরোচিত হামলা চালালে তিনি দৌড়ে প্রাণে বেঁচে যান। এছাড়া নৌকার প্রার্থীর ৫-৬টি মোটরসাইকেল ভাঙচুর করে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রার্থী মোশারফ হোসেন কাজলের লোকজন।
নৌকার প্রার্থী আনোয়ারুল হক আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের নেতারা নৌকার পক্ষে কাজ না করে গোপনে ও প্রকাশ্যে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছে। তারপরও বঙ্গবন্ধুর নৌকা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা তথা আমার নৌকা প্রতীককে ভালোবেসে জনগণ আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়েছিলেন। আমার নৌকার বিজয় সুনিশ্চিত ছিল বিধায় ওই ২টি কেন্দ্রের পুনঃগণনার দাবিসহ আমার ওপর বর্বরোচিত হামলা ও নৌকার বিরোধীতাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়