রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

নওগাঁর রাণীনগর : মুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মাণকাজের উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘বীর নিবাস’ নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন গ্রামে বীর মুক্তিযোদ্ধা সোলায়মানের বাড়ি নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে এর উদ্বোধন করা হয়।
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণকাজের উদ্বোধন করেন স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এডভোকেট ইসমাইল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলামসহ আরো অনেকেই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো জানান, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের ‘বীর নিবাস’ প্রকল্পের আওতায় রাণীনগর উপজেলায় ১২ জন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি নির্মাণ করে দেয়ার জন্য বরাদ্দ এসেছে। এর মধ্যে সোমবার ৬ জন মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। আর বাকি ৬ জনের বাড়ি নির্মাণকাজের জন্য টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। প্রর্যায়ক্রমে মুক্তিযোদ্ধাদের এসব বাড়ি নির্মাণ করা হবে।
প্রতিটি বাড়ি নির্মাণে বরাদ্দ দেয়া হয়েছে ১৩ লাখ ৪৩ হাজার টাকা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়