রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ের দুই ইউনিয়নে পরিবার কল্যাণকেন্দ্র চালু

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার ২ ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্র চালু হয়েছে। গতকাল সোমবার রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনপাড়া ও রাজাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মার্কেট এলাকায় দুটি স্বাস্থ্যকেন্দ্র উদ্বোধন করা হয়।
ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন প্রধান অতিথি হিসেবে এসব কেন্দ্র উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ এফ এম আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. নূর নেওয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ।
এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাসপাতালের চিকিৎসক, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক ও সেবক-সেবিকারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়