রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

জাকিয়া হত্যা মামলা : রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের শুনানি শুরু

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গোপালগঞ্জে আলোচিত গৃহবধূ জাকিয়া বেগম হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের শুনানি শুরু হয়েছে। গতকাল সোমবার ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. জাকির হোসেনের আদালত রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক গ্রহণ করেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আবু আবদুল্লাহ্ ভূঞা ও বাদীপক্ষের আইনজীবী আবদুস সোবহান তরফদার আংশিক যুক্তিতর্ক উপস্থাপন করেন। মামলায় বলা হয়, যৌতুকের দাবিতে ২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি রাতে গৃহবধূ জাকিয়া বেগমকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জাকিয়ার বাবা জালাল উদ্দিন মল্লিক বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় জাকিয়ার স্বামী মোর্শেদায়ান নিশানকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এছাড়া এহসান সুজন, আনিচুর রহমান, হাসান শেখকে মামলাটিতে আসামি করা হয়েছে। পরে ২০২০ সালে এ মামলা ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এ আসে। মামলায় ২০ জন সাক্ষী সাক্ষ্য দেন। মামলার প্রধান আসামি নিশান পলাতক এবং অপর তিন আসামি জামিনে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়