রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

চট্টগ্রামে স্ত্রী হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে স্ত্রীকে হত্যার দায়ে আলেক শাহ (৩৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই রায়ে আদালত তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দিয়েছেন। গতকাল সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এই আদেশ দেন। দণ্ডিত আলেক শাহ’র বাড়ি নেত্রকোনা জেলায়।
আদালত সূত্র জানান, নগরীর ইপিজেড থানার ওয়াসা গলির আম্বিয়া ভবনে স্ত্রী আশা মনিকে (২৫) নিয়ে থাকতেন আলেক শাহ। ২০১৬ সালের ২৫ অক্টোবর রাতে ঝগড়ার জেরে গলায় গামছা পেঁচিয়ে স্ত্রীকে খুন করেন আলেক শাহ। আশা মনি পোশাক কারখানার কর্মী ছিলেন। খুনের ঘটনায় আশা মনির বাবা লুৎফুর বাদী হয়ে ইপিজেড থানায় মামলা দায়ের করেছিলেন। হত্যাকাণ্ডের দিনই বাসা থেকে গ্রেপ্তার হন আলেক শাহ। তদন্ত শেষে ২০১৬ সালের ৬ ডিসেম্বর আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ২০১৭ সালের ৭ জুলাই মামলার চার্জ গঠন করা হয়। রাষ্ট্রপক্ষ ১১ জন সাক্ষীকে আদালতে উপস্থাপন করে। মহানগর পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী বলেন, বিচার চলাকালে আমরা আদালতে ১১ জন সাক্ষী উপস্থাপন করেছিলাম। আদালত সবকিছু বিবেচনা করে মামলার একমাত্র আসামি আলেক শাহকে স্ত্রীকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। সেই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার রায় ঘোষণার সময় তাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়