রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

চট্টগ্রামে ফার্নিচারের দোকানে আগুনে দুইজনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর পাহাড়তলী এলাকায় একটি ফার্নিচারের গুদামে আগুন লেগে ২ জনের মৃত্যু হয়েছে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। গতকাল সোমবার বিকেলে নগরীর পাহাড়তলী থানার কর্নেল জোন্স সড়কে পিটুপি ফার্নিচার কারখানায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুনে পোড়া দুজনের মৃতদেহ উদ্ধার করেন। নিহত দুজন ওই কারখানার কর্মী বলে জানা গেলেও তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন শিকদার বলেন, আগুন লাগার সময় ভেতরে শ্রমিকরা কাজ করছিলেন। আগুন নিয়ন্ত্রণে এলে সেখান থেকে দগ্ধ অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। সামনের দিকে প্রতিষ্ঠানটির কারখানা ও পেছনের দিকে ছিল গুদাম। প্রথমে কারখানায় আগুনের সূত্রপাত হয় এবং পরে তা গুদামেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টা ইউনিটের ১৪টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুনের উৎস সম্পর্কে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, কারখানায় রঙ-স্পিরিট ও কাঠসহ বিভিন্ন দাহ্য রাসায়নিক এবং কাঠে আগুন লাগতে পারে।
নগর পুলিশের উপকমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারিশ বলেন, ফার্নিচারের কারখানা ও গুদাম একসঙ্গে এবং আগুন লাগার পর ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ শুরু করেন। পুলিশও উদ্ধার কাজে অংশ নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়