রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

ঘোড়াশালের সাবেক মেয়রের বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে সাবেক পৌর মেয়র শরীফুল হককে কুপিয়ে জখম করা হয়। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এ ঘটনা ঘটে।
সাবেক মেয়রের পরিবারের সদস্যরা জানান, ভোরে ৫-৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে ফেলে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাত দলের এলোপাতাড়ি কোপে শরীফুল হক মারাত্মকভাবে জখম হন। ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও বর্তমান পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
আহত সাবেক মেয়র শরীফুল হক বলেন, ভোর আনুমানিক ৪টার দিকে হঠাৎ দেখি রুমে মুখোশধারী পাঁচ থেকে ছয়জন ডাকাত দেশীয় রামদা নিয়ে আমাদের জিম্মি করে ফেলে। পরে রুমের আলমারি ভেঙে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়। এ সময় তাদের বাধা দিতে গেলে ডাকাতদের একজন আমার হাতে ও ঘাড়ে রামদা দিয়ে কোপ দেয়। এতে আমি অচেতন হয়ে পড়ি। একপর্যায়ে আমাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়।
প্রতিবেশী তানজিরুল হক রনি বলেন, ভোরে চিৎকার শুনে গিয়ে দেখি শরীফুল হক আহত অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্ত করাসহ গ্রেপ্তার করা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়