রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

কৃষকের সততা : অর্ধলাখ টাকা কুড়িয়ে পেয়েও দিলেন ফেরত

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : গোদাগাড়ীর চর আষাড়িয়াদহ এলাকায় কুড়িয়ে পাওয়া অর্ধলাখ টাকা প্রকৃত মালিককে ফেরত দিয়ে প্রশংসায় ভাসছেন ইসমাইল হোসেন (২৬) নামে এক কৃষক। গত রবিবার দুপুরে টাকাগুলো রাস্তায় পান তিনি। এরপর স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে প্রকৃত মালিককে ফেরত দেয়া হয় টাকাগুলো।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে ৫২ হাজার টাকা লুঙ্গিতে গুঁজে রাজশাহী সিটি হাটে গরু কিনতে যাচ্ছিলেন কৃষক ফিরোজ আলী। এ সময় তার অজান্তে টাকাগুলো পড়ে যায়।
পরে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় টাকাগুলো পান ইসমাইল। এদিকে টাকা হারিয়ে চিন্তিত হয়ে পড়েন কৃষক ফিরোজ। তিনি এলাকার লোকজনের সঙ্গে পরামর্শ করে স্থানীয় মসজিদে মাইকিং করার সিদ্ধান্ত নেন। এরপর মাইকে বিষয়টি ঘোষণাও দেয়া হয়। মাইকিং শুনেই টাকাগুলো নিয়ে স্থানীয় ইউপি সদস্যের কাছে হাজির হন কৃষক ইসমাইল।
এ বিষয়ে ইউপি সদস্য শারিকুল ইসলাম বলেন, এ ঘটনায় কৃষক ইসমাইল হোসেনের প্রশংসা করছেন সবাই। তিনি টাকা লুকিয়ে না ফেলে মাইকিং শুনে আমার কাছে আসেন। জমা দেন সম্পূর্ণ টাকা।
এরপর এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে প্রকৃত মালিকের হাতে হারানো টাকাগুলো তুলে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়