রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

উখিয়ায় ৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়ার বালুখালীতে অভিযান চালিয়ে ৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব ১৫। আটক সৈয়দুল আমিন (২৩) বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি/৭৪ এর মো. আমিনের ছেলে। গত রবিবার রাতে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) এএসপি আবু সালাম চৌধুরী।
র‌্যাব সূত্রে জানা যায়, রবিবার রাতে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে তা রোহিঙ্গা ক্যাম্পে ঢুকবে এমন খবরে বালুখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় র‌্যাব।
এ সময় ওই ব্যক্তিকে বস্তা নিয়ে ব্রিজের নিচ দিয়ে পার হতে দেখে থামতে বলে র‌্যাব। তখন তারা বস্তা ফেলে দৌড় দেয়।
এ সময় ধাওয়া দিয়ে একজনকে আটক ও বস্তাগুলো জব্দ করা হয়। বস্তায় ৫ লাখ ইয়াবা পাওয়া যায়। এ সময় একটি ইজিবাইকও জব্দ করে র‌্যাব।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের সঙ্গে তিনিসহ আরো একটি গ্রুপ সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব সূত্র। আটক রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের পর উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়