সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

স্কুলের শিক্ষার্থীদের ব্যবহার করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা : যুবলীগ নেত্রী আটক

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে আব্দুল মুন্নাব (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সকালে উপজেলার মাঝুখান গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আফরোজা আক্তার ঝুমুর নামে উপজেলা যুব মহিলালীগের এক নেত্রীকে আটক করেছে পুলিশ।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, শনিবার সকালে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম হোসেন ও তার স্ত্রী কালিয়াকৈর উপজেলা মহিলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আফরোজা আক্তার ঝুমুর তাদের মালিকানাধীন মর্নিং সান কিন্ডার গার্টেন স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে হযরত আলীর ছেলে আব্দুল মুন্নাবকে এলোপাতাড়িভাবে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় মুন্নাবের একটি টিনের বাউন্ডারিও ভাঙচুর করা হয় বলে অভিযোগ রয়েছে। এক পর্যায়ে স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তিনি মারা যান। ওই বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে উপজেলা যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক ঝুমুরকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। তার লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে স্থানীয় লোকজন সেলিম ও ঝুমুরের ফাঁসির দাবিতে মিছিল করেন। নিহত বৃদ্ধের ছেলে জাহাঙ্গীর হোসেন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মর্নিং সান কিন্ডার গার্টেন স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে আমার বৃদ্ধ বাবাকে যারা পিটিয়ে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়