সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

সদরপুরে সংবাদ সম্মেলন : পুনরায় সদস্য প্রার্থীদের ভোট গণনার দাবি

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুর উপজেলার ৫নং ভাষানচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোরগ প্রতীকের প্রার্থী আ. রহিম মৃধা পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল রবিবার বেলা ১১টায় ওই ওয়ার্ডের এলাবাসীর আয়োজনে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে আমাকে পরিকল্পিতভাবে পরাজিত করা হয়, ফলাফলে আমি এগিয়েছিলাম। তিনি আরো বলেন, জনগণ আমাকে ভোট দিয়েছে অথচ সূ² কারচুপির মাধ্যমে প্রিসাইডিং কর্মকর্তার যোগসাজশে আমার প্রতিদ্ব›দ্বী প্রার্থী খবির মৃধাকে ৩ ভোটে বিজয়ী দেখানো হয়েছে। বিষয়টি প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।
এ ব্যাপারে কর্তব্যরত প্রিসাইডিং কর্মকর্তার অর্নব অধিকারী বলেন, ওই কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৭১৯জন, ভোটার উপস্থিতির সংখ্যা ১ হাজার ৯৯৭ জন ও বিনষ্ট ৫০ ও সদস্য পদে ৬টি ব্যালট পেপার হারিয়েছে। তবে উক্ত কেন্দ্রে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখানে কোনো কারচুপি হয়নি।
উক্ত ওয়ার্ডের বিজয়ী সদস্য প্রার্থী খবির মৃধার সঙ্গে কথা হলে তিনি বলেন, উক্ত কেন্দ্রে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে, কোনো ধরনের কারচুপি হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়