সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

রূপায়ণ সিটি উত্তরার এনুয়াল অপারেশনাল প্ল্যান অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি রাজধানীর একটি ক্লাবে দিনব্যাপী ‘গোয়িং গেøাবাল’ স্লোগানকে প্রতিপাদ্য করে রূপায়ণ সিটি উত্তরার এনুয়াল অপারেশনাল প্ল্যান (এওপি) অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিকমানের অ্যাকাউন্টিং এবং পরামর্শকারী সংস্থা প্রাইসওয়াটারহাউসকুপার্স প্রাইভেট লিমিটেড (পিডব্লিউসি) এ বছর দেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটির প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার এনুয়াল অপারেশনাল প্ল্যান (এওপি) প্রস্তুত করে। বিজ্ঞপ্তি
এওপি অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে মোটিভেশনাল বক্তব্য দেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ ও উপদেষ্টা সাদাত হোসেন সেলিম।
এ সময় উপস্থিত ছিলেন- রূপায়ণ গ্রুপের ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার আসিফ আলী খান আযান, রূপায়ণ সিটি উত্তরার উপদেষ্টা আবদুর রউফ, রূপায়ণ সিটি উত্তরার উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব ও রূপায়ণ গ্রুপের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. রিয়াজ আহমেদ।
গত বছর বিভিন্ন সেক্টরে অবদান রাখার জন্য রূপায়ণ সিটি উত্তরার কর্মকর্তাদের মধ্যে অ্যাওয়ার্ড দেয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রূপায়ণ গ্রুপের নির্বাহী সচিব হিফজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়